LatestsNews
# টঙ্গীতে বঙ্গবন্ধুর ৪৮ তম শাহাদাৎ বার্ষিকী পালিত।# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান -- ওয়ার্কাস পার্টি# বাংলাদেশের ব্যাপারে যুক্তরাষ্ট্রের নাক গলানো বেমানান-- ওয়ার্কার্স পার্টি# পূবাইল সাংবাদিক ক্লাবের সাথে নবনিযুক্ত ওসি'র শুভেচ্ছা বিনিময় # টঙ্গীতে গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল। # টঙ্গীতে হেরোইনসহ ৩ মাদক কারবারি গ্রেফতার# টঙ্গীতে চাঁদা না পেয়ে ব্যবসায়ীকে কুপিয়ে জখম # গাজীপুরে ফেনসিডিল ও ইনজেকশনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার# গাজীপুরে ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেফতার।# গাজীপুরে সাংবাদিককে হত্যার ষড়যন্ত্র; ছাত্রদল নেতার অডিও ক্লিপ ভাইরাল। # টঙ্গীতে আই এম সি এইচ ডায়াগনোস্টিকস্ এন্ড কনসালটেশন সেন্টারের শুভ উদ্বোধন। # টঙ্গীতে বিদেশি মদসহ ৭ জন গ্রেপ্তার # টঙ্গীতে যমুনা গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল# টঙ্গীতে বাসের ধাক্কায় কলেজ ছাত্রের মৃত্যু# বাংলাদেশ রেজিস্ট্রেশন এমপ্লয়ীজ এসোসিয়েশন ভোলা জেলা শাখার নব নির্বাচিত সভাপতি নাহিদা পারভীন# টঙ্গীতে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত# গাজীপুরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন # পূবাইলে সাংবাদিক ক্লাবের উদ্দ্যোগে নাদিম হত্যার প্রতিবাদে মানববন্ধন# টঙ্গীতে ১১ কেজি গাঁজাসহ গ্রেফতার ২
আজ রবিবার| ২৮ এপ্রিল ২০২৪
সদ্যপ্রাপ্ত সংবাদ
# মানুষের কথা মানুষের জন্য-এই শ্লোগানে বাংলাদেশে আমরা প্রতিষ্ঠা করতে চাই (তথ্য,প্রযুক্তি ও বিনোদন ভিওিক ) পূর্ণাঙ্গ IP TV ( CHANNEL 4) - google play store হতে Apps ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।# আপনার এলাকায় ঘটে যাওয়া যে কোন সংবাদ নিয়ম কিংবা অনিয়মের তথ্য জানিয়ে আমাদের সহযোগিতা করতে পারেন । আমারা আমাদের প্রচার যোগ্য মাধ্যমে আপনার পাঠানো সংবাদের সত্যতা যাচাই করে যথাযথ নিয়মে সংবাদ প্রচার করতে সর্বাত্মক চেষ্টা করে থাকি আমাদের প্রচারিত সংবাদ দেখতে লগইন করতে পারেন www.channel4bd.com এ (4 Media Limited, অফিস : হিরন টাওয়ার,২০/১-বি, সাতাইশ,শরিফ মার্কেট, টঙ্গী,গাজীপুর ১৭১২। রিপোর্টিং : 01911073607, বিজ্ঞাপন :01715467283। ই-মেইল 4tv.4news@gmail.com)# মানুষের কথা মানুষের-জন্য এই শ্লোগানে বাংলাদেশে আমরাই প্রতিষ্ঠা করতে চাই সংবাদ ভিত্তিক পূর্ণাঙ্গ IP TV CHANNEL 4 - google play store App ডাউনলোড করে মুক্তি যুদ্ধের চেতনায় জাতি গঠনে আমাদের আগ্রজাতরায় সামিল হতে পারেন আপনিও ।

কালীগঞ্জের কৃষকের গাছ কাটার পর ভুমিহীন কৃষকের ১৫ শতক জমির করলা গাছ কেটে দিয়েছে দূবৃর্ত্তরা



স্টাফ রিপোর্টার, ঝিনাইদহঃ
 
ঝিনাইদহ কালীগঞ্জের কৃষকের ক্ষেতের পেপে গাছ কাটার ৪ দিন পরেই অন্য আরেক ভুমিহীন কৃষকের প্রায় ১৫ শতক জমির ধরন্ত করলা গাছ কেটে দিয়েছে দূবৃর্ত্তরা। ঘটনাটি ঘটেছে বুধবার রাতে কালীগঞ্জ পৌর এলাকার ফয়লা মাঠে। ক্ষতিগ্রস্থ কৃষক আবু সাঈদ ওই গ্রামের তাকের হোসেনের ছেলে।
 
ক্ষতিগ্রস্থ কৃষক আবু সাঈদ জানান, আমার নিজের কোন জমি নেই। গ্রামের লুৎফর রহমানের ৫২ শতক জমির একটি লিচু বাগান দেখাশুনার চুক্তিতে আমি ওই জমিতে বিভিন্ন ধরনের সবজির চাষ করে আসছি। একপাশে আমি প্রায় ১৫ শতকের মত করলার চাষ করেছিলাম।
 
বেশ পয়সা খরচও করেছি। ক্ষেতের করলা বর্তমান দামের বাজারে কয়েক দিন বিক্রি করে কিছু খরচ উঠাতে পেরেছি। কিন্ত বুধবার রাতে দুর্বৃত্তরা আমার সেই ধরন্ত করলার ক্ষেত কেটে সাবাড় করে দিয়েছে।
 
বলতে বলতে তিনি কান্নায় ভেঙে পড়েন। ওই জমির মালিক লুৎফর রহমান জানান, ছেলেটির কোন জমি নেই। তাই আমার ওই লিচু বাগানটি দিয়েছি মাঝদিয়ে সবজি চাষ করার জন্য। এ জন্য আমি কোন পয়সা নিই না। আবু সাঈদ রাতদিন খুব পরিশ্রম করে ওই বাগানে বিভিন্ন সবজির চাষ করে সংসার চালায়।
 
কিন্ত তার ধরন্ত করলা গাছগুলো কেটে দিয়েছে শুনলাম। মানুষ এতোটা নিষ্ঠুর হতে পারে ভাবতেই পারছিনা। কালীগঞ্জ থানার ওসি মুহাঃ মাহাফুজুর রহমান মিয়া জানান, এমন ঘটনা নিয়ে থানায় এখনও কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে ব্যবস্থা নিবো। কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সূবর্ণা রানী সাহা জানান, ঘটনাটির কথা আমি শুনেছি।
 
ওই কৃষককে বলেছি একটি লিখিত অভিযোগ দিতে। এরপর তিনি ব্যবস্থা নিবেন। উল্লেখ্য, একইভাবে গত শুক্রবার রাতে উপজেলার মল্লিকপুর গ্রামের কৃষক মাজেদুল ইসলামের ধরন্ত ৩ শতাধিক পেপে গাছ কে বা কারা কেটে সাবাড় দেয়। ধরন্ত ক্ষেতগুলো এভাবে অমানষিকভাবে কেটে নষ্ট করে দেয়ার ফলে তারা একবারে পথে বসে যাচ্ছেন।
রসধমবথঢ়ৎরহঃ



1